ফরিদপুরে খিচুড়ি খেয়ে এক পরিবারের ৬ জন সহ অজ্ঞান হয়ে গেলো ১৫ জন

[ad_1]



ফরিদপুরে খিচুড়ি খেয়ে এক পরিবারের ছয় সদস্য সহ ১৫ জন সং’জ্ঞা’হী’ন হয়ে পড়েছেন। তারা বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার বিকেল ৩টার দিকে ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের বারোভাগিয়া গ্রামের মো. সিরাজ মাতুব্বরের বাড়িতে এ ঘটনা ঘটে।

 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সিরাজ মাতুব্বরের বাড়িতে দুপুরে খাবারের জন্য পোলট্রি মুরগি দিয়ে খিচুড়ি রান্না করা হয়। ওই খিচুড়ি খেয়ে সিরাজ মাতুব্বরের পরিবারের ছয়জনসহ জমিতে পেঁয়াজ রোপণের কাজে নিয়োজিত নয়জন শ্রমিক এক ঘণ্টার মধ্যে একে একে সংজ্ঞা হা’রিয়ে ফেলেন।

 

পরে এলাকাবাসী তাদের উ’দ্ধা’র করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সং’জ্ঞাহী’নদের মধ্যে সিরাজ মাতুব্বর নিজেও রয়েছেন। এ ছাড়া তার পরিবারের তিন নারী ও এক শিশু রয়েছে। প্রতিবেশী রুমী মাতুব্বর জানান, খাদ্যে বি’ষক্রি’য়া হয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে।

 

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুর ইসলাম বলেন, খিচুড়ি খেয়ে সং’জ্ঞা হা’রিয়ে ১৫ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের চিকিৎসা চলছে।ফরিদপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার জানান, এ ব্যাপারে পুলিশের একটি দলকে ঘটনাস্থল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, শ’ত্রু’তা’বশত কেউ ওই খাদ্যে কিছু মিশিয়ে দিতে পারে কিংবা চু’রি’র মা’নসি’কতা থেকেও এ ঘটনা ঘটে থাকতে পারে।




[ad_2]

Be the first to comment

Leave a Reply