1. likeazad@gmail.com : News Desk :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
দেশে ফেরার পথে মালয়েশিয়ার বিমানবন্দরে দুই বাংলাদেশি আটক নাচতে গিয়ে খুলে গেলো শাড়ি, গুণী ব্যক্তিদের সামনেই বিব্রতকর পরিস্থিতিতে মাহি সাত সকালে রাজধানীর সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর, এতিম ৪ বছরের শিশু আজ ১৮/০১/২০২১ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত! ফরিদপুরে খিচুড়ি খেয়ে এক পরিবারের ৬ জন সহ অজ্ঞান হয়ে গেলো ১৫ জন হেলিকপ্টারে সিলেট যাচ্ছেন এনায়েতুল্লাহ আব্বাসী এমপি আসবেন বলে বন্ধ সেতু, এক ঘণ্টা যন্ত্রণায় কাতরাল দগ্ধ শিশু সব কষ্ট সুখে পরিণত হয়, যখন প্রিয়জন পাশে রয়: টম ইমাম শমী কায়সারের জন্মদিনে এলাহী কাণ্ড ঘটালেন স্বামী রেজা আমিন সাবেক বিচারপতির মেয়ে ও নায়িকার মা ভিক্ষা করছেন ঢাকার পথে পথে




দিহানের বাসায় দেড় ঘণ্টা ছিলেন আনুশকা, রহ’স্যজ’নক গ’তিবি’ধি ছিল তিন ব্যক্তির

ইসা আহমেদ
  • আপডেট: সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

এখনও র”হ’স্যে আ’বৃ’ত মাস্টারমাইন্ড স্কুলছাত্রীর মৃ’ত্যু’র ঘটনা। ময়’নাতদ’ন্তে’র রিপো’র্টের অপেক্ষায় আছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য আ”ট’ক করা হয়েছে, দিহানের বাসার প্র’হ’রী দুলালকে।

 

সিসি ক্যামেরার ফুটেজ বি’শ্লে’ষণে দেখা যায়, বাসাটিতে প্রায় দেড় ঘণ্টা ছিল মেয়েটি। এ সময় রহ’স্য’জ’নক গ’তিবি’ধি ছিল তিন ব্যক্তির। পুলিশ প্রধানের ধারণা, স”র্বগ্রা’সী ‘মা”’দ”কে’’র পরিণতিতেই এমন ঘ’টনা ঘট’তে পারে।

 

গত ৭ জানুয়ারি দুপুর ১২.১২ মিনিট। কলাবাগানে দিহানের বাসার সি’ড়িঘরের দিকে যাচ্ছেন ওই স্কুলছাত্রী। দুপুর একটার দিকে বাসার সামনে রহ”স্যজ’নক গ’তিবি’ধির দেখা মেলে তিন ব্যক্তির। তবে তাদের পরিচয় বোঝার উপায় নেই। প্রায় দেড় ঘন্টা পর দুপুর ১টা ৩৬ মিনিটে বাসা থেকে বের হয় দিহানের গাড়ি।

 

সি’সি ক্যা’মেরার ফুটেজ বি’শ্লে’ষনে এমন তথ্য মিললেও, এখনও মৃ”ত্যুর সঠিক কারণ খুঁজে বের করা সম্ভব হয়নি। তাই জি’জ্ঞাবা’সাদের জন্য ওই দিন দায়িত্বে থাকা প্রহ’রী প’লা’ত’ক দুলালকে আ’ট’ক করেছে পুলিশ। গণমাধ্যমে খোলা চিঠি লিখলেও অনেক চে’ষ্টা করেও ক্যামেরার সামনে আসতে রাজি হননি দিহানের মা।

 

মনোবিজ্ঞানীরা বলছেন, ‘বি”কৃ’’ত এমন ঘটনা পুরো জাতির জন্য একটি স’ত’র্ক সং’কে’ত। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ’পরা’ধবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান খ’ন্দকা’র ফারজানা রহমান জো’র দিচ্ছেন পারিবারিক ও স্ব’শিক্ষার উপর। একইসাথে আ’ই’নের ক’ঠো’র প্রয়োগও চান তিনি।

 

তবে, তরুণ প্রজ’ন্মের ওপর আস্থা হা’রা’তে চান না, অ’পরা’ধ বিজ্ঞানের এই শিক্ষক। তার আশা, বি’কৃ’ত রু’চি’র বি’লু’প্তি ঘ’টিয়ে স’হিংসতা’হী’ন স্বশিক্ষিত প্রজন্মে নি’রাপ’দে বেড়ে উঠবে প্রতিটি প্রাণ।


এই ধরনের আরও সংবাদ




বিজ্ঞাপন




© All rights reserved © 2019 Banglasarcasm.com
Theme Customized BY LatestNews