1. likeazad@gmail.com : News Desk :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
দেশে ফেরার পথে মালয়েশিয়ার বিমানবন্দরে দুই বাংলাদেশি আটক নাচতে গিয়ে খুলে গেলো শাড়ি, গুণী ব্যক্তিদের সামনেই বিব্রতকর পরিস্থিতিতে মাহি সাত সকালে রাজধানীর সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর, এতিম ৪ বছরের শিশু আজ ১৮/০১/২০২১ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত! ফরিদপুরে খিচুড়ি খেয়ে এক পরিবারের ৬ জন সহ অজ্ঞান হয়ে গেলো ১৫ জন হেলিকপ্টারে সিলেট যাচ্ছেন এনায়েতুল্লাহ আব্বাসী এমপি আসবেন বলে বন্ধ সেতু, এক ঘণ্টা যন্ত্রণায় কাতরাল দগ্ধ শিশু সব কষ্ট সুখে পরিণত হয়, যখন প্রিয়জন পাশে রয়: টম ইমাম শমী কায়সারের জন্মদিনে এলাহী কাণ্ড ঘটালেন স্বামী রেজা আমিন সাবেক বিচারপতির মেয়ে ও নায়িকার মা ভিক্ষা করছেন ঢাকার পথে পথে




ইসলাম অবমাননার কোনো বিষয় থাকলে সিনেমাটিতে অভিনয় করতাম না: মিতু

ইসা আহমেদ
  • আপডেট: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

শাপলা মিডিয়া প্রযোজিত ‘কমান্ডো’ সিনেমার টিজার নিয়ে এখনও সমালোচনা চলছে বিভিন্ন মাধ্যমে। ইসলাম ধর্ম অবমাননার অভিযোগ আনা হয়েছে সিনেমাটির বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে সরিয়ে নেওয়া হয়েছে সিনেমার টিজার। যদিও আত্মপক্ষ সমর্থন করেছেন ‘কমান্ডো’ সিনেমার প্রযোজক ও পরিচালক।

 

প্রযোজক সেলিম খান, পরিচালক শামীম আহমেদ রনীর পর এবার মুখ খুলেছেন এ সিনেমার নায়িকা জাহারা মিতু। টিজার সরিয়ে ফেলা এবং ইসলাম ধর্মে আঘাতের অভিযোগ প্রসঙ্গে মিতু বলেন, ইসলাম অবমাননার কোনো বিষয় থাকলে সিনেমাটিতে অভিনয় করতাম না।

 

তার ভাষায়, আমার প্রথম পরিচয় আমি মুসলিম। এরপর আমি মানুষ। তারপর বাংলাদেশি। আমি ছবির স্ক্রিপ্ট পড়ে চুক্তিবদ্ধ হই। যদি স্ক্রিপ্টে ইসলাম অবমাননার কোনো বিষয় থাকত, তাহলে আমি সিনেমাটিতে অভিনয় করতাম না। আমার নিজস্ব একটি মূল্যবোধ আছে। পরিবার ও সমাজের প্রতি দায়বদ্ধতা আছে। এমন কিছু আমি কখনোই করব না, যা মানুষের অনুভূতিতে আঘাত হানে।

 

সমালোচকদের আশ্বস্ত করে মিতু বলেন, অনেকে টিজার দেখে সমালোচনা করছেন। আসলে তারা ছবির গল্প জানেন না। তাদের জায়গায় আমি হলেও হয়তো এমন সমালোচনা করতাম। আমি আশ্বস্ত করতে চাই, ছবিতে এমন কোনো দৃশ্য রাখা হয়নি, যা ইসলাম ধর্মকে আঘাত করে। আমার বিশ্বাস, ছবিটি মুক্তি পেলে মানুষের ধারণা ভুল প্রমাণিত হবে। এখানে ইসলামকে শান্তির ধর্ম হিসেবেই দেখানো হয়েছে।

 

সিরিজ বোমা হামলার ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে ‘কমান্ডো’ সিনেমার গল্প তৈরি হয়েছে বলে জানা গেছে। শুরুতে এ সিনেমার নাম ছিল ‘মিশন সিক্সটিন’। পরে নাম পরিবর্তন করে ‘কমান্ডো’ রাখা হয়েছে। সিনেমায় ওপার বাংলার দেবের সঙ্গে দেখা যাবে জাহারা মিতুকে।

 

এরই মধ্যে সিনেমার বেশ কিছু অংশের চিত্রায়ণ কলকাতায় শেষ হয়েছে। বাকি রয়েছে ঢাকা এবং চাঁদপুর অংশের কাজ। চলতি মাসের শেষ দিকে দেবের ঢাকায় আসার কথা রয়েছে। ভিসা পেলেই ঢাকায় আসবেন তিনি। তারপর অংশ নিবেন বাকি অংশের চিত্রায়ণে।

 


এই ধরনের আরও সংবাদ




বিজ্ঞাপন




© All rights reserved © 2019 Banglasarcasm.com
Theme Customized BY LatestNews