1. likeazad@gmail.com : News Desk :
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
আরব আমিরাত-ভারত যাত্রায় খরচ হবে মাত্র ৭ হাজার টাকা ইতালি যাওয়ার স্বপ্ন দেখিয়ে সোহানাকে সর্বস্বান্ত করলেন জান্নাতুল প্রবাসীর সাথে বিয়ের নাটক সাজিয়ে ২৬ লাখ টাকা আত্মসাত! রামমন্দিরের জন্য দান করে মুসলিম যুবতী বললেন ‘রামই আমাদের পূর্বপুরুষ’ দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক বিয়েতে গড়ালেও বিয়ের পরের দিনই লাশ হলো তন্বী সৌদি আরব প্রবাসীর স্ত্রী-কন্যা খিলক্ষেত থেকে নিখোঁজ স্ত্রী নুসরাতের কাছে প্রতারিত হয়ে শালীর প্রেমে বিভোর হয়েছেন স্বামী নিখিল আপনিও পেতে পারেন ৯ কোটি টাকা থাকে যদি পুরনো ১ টাকার কয়েন সালমান একটা কলেজে আর আমি অন্য স্কুলে, কিন্তু কোচিং সেন্টার ছিল একই এমন ৬টি মাছ যা মোটেও খাওয়া উচিত নয়




ছেলের উপর রাগারাগি করে সম্পত্তি কুকুরের নামে লিখে দিলেন বাবা

ইসা আহমেদ
  • আপডেট: শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

সন্তানরা দেখাশোনা করে না বলে রাগ করে দ্বিতীয় স্ত্রী’ ও পোষা কুকুরের নামে সম্পত্তি লিখে দিয়েছেন ভা’রতের মধ্যপ্রদেশের এক বাসিন্দা। এর মধ্যে রয়েছে ২১ একর জমিও। মধ্যপ্রদেশের ছিন্দাওয়াড়া জে’লার চৌরায়ি মহকুমা’র বাদিওয়াড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। ঘটনা জানাজানি হওয়ার পর অ’বাক হয়েছেন স্থানীয়রা।

 

ভা’রতের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, চৌরায়ি মহকুমা’র বাদিওয়াড়া গ্রামের বাসিন্দা ওমনারায়ণ বর্মা পেশায় কৃষক। দুটি বিয়ে করেছেন তিনি। প্রথম স্ত্রী’র ঘরে তিন মে’য়ে এবং এক ছে’লে রয়েছে তার। দ্বিতীয় স্ত্রী’র ঘরে দুই মে’য়ে। এছাড়া বাড়িতে জ্যাকি নামে ১১ মাসের একটি পোষা কুকুরও আছে।

 

সম্প্রতি নিজের শেষ উইলে ওমনারায়ণ নিজের সব সম্পত্তি দ্বিতীয় স্ত্রী’ চ’ম্পা বাঈ এবং কুকুর জ্যাকির নামে লিখে দেন। উইলের বিষয়ে তিনি জানান, তার মৃ’ত্যুর পর অর্ধেক সম্পত্তি স্ত্রী’ চ’ম্পা বাঈ পাবেন। বাকি অর্ধেক জ্যাকির। যিনি জ্যাকির দেখভাল করবেন, তিনিই ওই বাকি সম্পত্তি পাবেন। সেই সম্পত্তি জ্যাকির মৃ’ত্যুর পর তিনিই পাবেন।

 

এমন সিদ্ধান্তের কারণ হিসেবে তিনি জানান, সন্তানরা কেউই তার দেখভাল করেনি। তার দ্বিতীয় স্ত্রী’ এবং জ্যাকি সবসময় সঙ্গে থেকেছে। এ ছাড়া তার মৃ’ত্যুর পর জ্যাকির দেখভালও হয়তো কেউই করত না। তাই এসব ভেবে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন।

 

তবে, গ্রামের পঞ্চায়েত প্রধান এ প্রসঙ্গে বলেন, ‘ছে’লেমে’য়েদের সঙ্গে ওমনারায়ণের ঝামেলা চলছিল। তাই রাগের মা’থায় তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন। আম’রা তার সঙ্গে কথাও বলেছি।’ তবে এ ঘটনা জানাজানির পর স্থানীয়দের অনেকেই অ’বাক হয়েছেন।


এই ধরনের আরও সংবাদ




বিজ্ঞাপন




© All rights reserved © 2019 Banglasarcasm.com
Theme Customized BY LatestNews