1. likeazad@gmail.com : News Desk :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৫:১২ অপরাহ্ন
শিরোনামঃ
দেশে ফেরার পথে মালয়েশিয়ার বিমানবন্দরে দুই বাংলাদেশি আটক নাচতে গিয়ে খুলে গেলো শাড়ি, গুণী ব্যক্তিদের সামনেই বিব্রতকর পরিস্থিতিতে মাহি সাত সকালে রাজধানীর সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর, এতিম ৪ বছরের শিশু আজ ১৮/০১/২০২১ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত! ফরিদপুরে খিচুড়ি খেয়ে এক পরিবারের ৬ জন সহ অজ্ঞান হয়ে গেলো ১৫ জন হেলিকপ্টারে সিলেট যাচ্ছেন এনায়েতুল্লাহ আব্বাসী এমপি আসবেন বলে বন্ধ সেতু, এক ঘণ্টা যন্ত্রণায় কাতরাল দগ্ধ শিশু সব কষ্ট সুখে পরিণত হয়, যখন প্রিয়জন পাশে রয়: টম ইমাম শমী কায়সারের জন্মদিনে এলাহী কাণ্ড ঘটালেন স্বামী রেজা আমিন সাবেক বিচারপতির মেয়ে ও নায়িকার মা ভিক্ষা করছেন ঢাকার পথে পথে




নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন ওবায়দুল কাদেরের ভাই

ইসা আহমেদ
  • আপডেট: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা নির্বাচন ১৬ জানুয়ারি। এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জা।

 

অনুষ্ঠিতব্য এ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। বৃহস্পতিবার সকালে পৌরসভার বটতলা চত্বরে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

 

এ সময় তিনি বলেন, ‘আমার ভোট আমি দেব-যাকে ইচ্ছা তাকে দেব’- মানুষের ভোটাধিকার নিশ্চিতের লক্ষ্যে এবারের নির্বাচনে এ প্রতিশ্রুতি বাস্তবায়ন করব। নির্বাচন ও ভোটাধিকার নিয়ে অতীতের সব বিতর্কের অবসান ঘটিয়ে বসুরহাট পৌরসভায় নির্ভেজাল নির্বাচনের মাধ্যমে জাতীয়ভাবে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করতে চাই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষের ভাতের অধিকার নিশ্চিত হলেও ভোটের অধিকার এখনও নিশ্চিত হয়নি। এজন্যই আমার স্লোগান ‘আমার ভোট আমি দেব-যাকে ইচ্ছা তাকে দেব’।

 

আবদুল কাদের মির্জা বলেন, প্রশাসনকে বলতে চাই, পরিচ্ছন্ন নির্বাচনের উদ্দেশ্যে পরিবেশ সৃষ্টি করুন। নির্বাচনে কোথাও যেন কোনো অনিয়ম হলে সঙ্গে সঙ্গে ওই কেন্দ্রের ভোট বন্ধ করে দেয়া হয়। মা-বোনসহ সবাইকে বলতে চাই, উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেবেন। কেউ ভোট কেন্দ্রের ভেতরে-বাইরে কোনো ধরনের অনিয়ম-বিশৃঙ্খলা করতে চাইলে পায়ের স্যান্ডেল খুলে মুখে মারবেন। না পারলে আমাকে জানাবেন।

 

তিনি তার ইশতেহারে নিরপেক্ষ ও অবাধ ভোটাধিকার নিশ্চিত করা, সালিশ বাণিজ্য বন্ধ, মা’দ’ক, ই’ভটি”জিং’, না’রী নি’র্যা’ত’ন বন্ধ, ছি’ন্নমূ’ল ও উ’চ্ছে’দকৃ’ত ব্যবসায়ীদের পুনর্বাসন, ১৬ তলাবিশিষ্ট মির্জা টাওয়ারের নির্মাণ কাজ সমাপ্তের মাধ্যমে মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা, কমিউনিটি পুলিশিং ব্যবস্থা পুন:প্রবর্তনের মাধ্যমে নাগরিকদের আইনি সুবিধা বৃদ্ধি করার প্রতিশ্রুতি দেন।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াতের সভাপতিত্বে ইশতেহার ঘোষণা ও সংবাদ সম্মেলনে বক্তব্য দেন- উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, চরপার্বতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম তানভীর, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না প্রমুখ।


এই ধরনের আরও সংবাদ




বিজ্ঞাপন




© All rights reserved © 2019 Banglasarcasm.com
Theme Customized BY LatestNews