1. likeazad@gmail.com : News Desk :
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
আরব আমিরাত-ভারত যাত্রায় খরচ হবে মাত্র ৭ হাজার টাকা ইতালি যাওয়ার স্বপ্ন দেখিয়ে সোহানাকে সর্বস্বান্ত করলেন জান্নাতুল প্রবাসীর সাথে বিয়ের নাটক সাজিয়ে ২৬ লাখ টাকা আত্মসাত! রামমন্দিরের জন্য দান করে মুসলিম যুবতী বললেন ‘রামই আমাদের পূর্বপুরুষ’ দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক বিয়েতে গড়ালেও বিয়ের পরের দিনই লাশ হলো তন্বী সৌদি আরব প্রবাসীর স্ত্রী-কন্যা খিলক্ষেত থেকে নিখোঁজ স্ত্রী নুসরাতের কাছে প্রতারিত হয়ে শালীর প্রেমে বিভোর হয়েছেন স্বামী নিখিল আপনিও পেতে পারেন ৯ কোটি টাকা থাকে যদি পুরনো ১ টাকার কয়েন সালমান একটা কলেজে আর আমি অন্য স্কুলে, কিন্তু কোচিং সেন্টার ছিল একই এমন ৬টি মাছ যা মোটেও খাওয়া উচিত নয়




খুলে বললেন আসল ঘটনা, দোষ মেনে নিয়ে ক্ষমা চাইলেন মুশফিক

ইসা আহমেদ
  • আপডেট: মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

ক্রিকেট মাঠে উত্তেজনা নতুন কিছু নয়, তবে এবার মাত্রা ছাড়িয়ে গেলেন মুশফিকুর রহিম। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের এলিমিনেটর ম্যাচে একটি ভুল বোঝাবুঝিতে সতীর্থ নাসুম আহমেদকে মারতে উদ্যত হন তিনি। যা হতবাক করে দিয়েছে দেশের ক্রিকেট সমর্থকদের। যদিও, নাসুমের সঙ্গে ঘটে যাওয়া ঘটনাটি অনাকাঙ্ক্ষিত বলে ম্যাচ পরবর্তী আলাপে তা এড়িয়ে গেছেন মুশি। অন্যদিকে, টুর্নামেন্ট জুড়ে তরুণ ক্রিকেটারদের পারফরম্যান্সে সন্তুষ্ট ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। আরো বেশি ধারাবাহিক হওয়ার পরামর্শ দিয়েছেন অনুজদের।

 

ম্যাচে তখন প্রচণ্ড উত্তেজনা। রান বলের হিসাবনিকাশ মেলাতে ব্যস্ত সবাই। বোলিং ইউনিটের একটা ছোট্ট ভুল এগিয়ে দেবে ফরচুন বরিশালকে। স্বাভাবিকভাবেই মাথা গরম ছিলো বেক্সিমকো ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিমের। তবে, গরম মাথায় যে কখনো স্বাভাবিক কাজ করা যায় না তা হারে হারে টের পেলেন মুশি। উইকেটের পেছনে আফিফের ক্যাচ নিতে গিয়ে ভুল বোঝাবুঝি হয় সতীর্থ নাসুম আহমেদের সঙ্গে। কিন্তু, এ ঘটনার এরকম অভিব্যক্তি হবে তা হয়তো স্বপ্নেও ভাবেননি নাসুম। তাকে রীতিমতো মারতে উদ্যত হন মুশি। যদিও, হিট অফ দ্য মোমেন্টের দোহাই দিয়ে বিষয়টি এড়িয়ে গেছেন মিস্টার ডিপেন্ডেবল।

 

ঘটন-অঘটনের এ ম্যাচে শেষ পর্যন্ত অবশ্য জয়ী দল বেক্সিমকো ঢাকা’ই। যদিও, নিজেদের ফিল্ডিং নিয়ে অসন্তোষ লুকাননি অধিনায়ক। তবে, পিঠ চাপড়ে দিয়েছেন ব্যাটসম্যানদের। খেলা শেষে মুশফিক বলেন, ‘মাঠের খেলায় নানা রকম চাপ থাকে। নাসুমের সঙ্গে ঘটনাটা সিরিয়াস কিছু না। মাঠের ঘটনাটা নিয়ে এখন আর ভাবছি না। নতুন সব খেলোয়াড়ই ভালো পারফরমেন্স করেছে।’

 

এদিকে, হেরে গিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে ফরচুন বরিশাল। পারফরম্যান্সের উঠানামা আসর জুড়েই ভুগিয়েছে তাদের। তবে, তরুণ ক্রিকেটারদের ব্যাটিং ভবিষ্যতের জন্য স্বপ্ন দেখাচ্ছে তামিমকে।

 

আরও পড়ুন>>> দোষ মেনে নিয়ে ক্ষমা চাইলেন মুশফিক

সোমবার (১৪ ডিসেম্বর) গুরুত্বপূর্ণ এলিমিনেটর ম্যাচে ফরচুন বরিশালের মুখোমুখি হয় বেক্সিমকো ঢাকা। প্রথমে ব্যাট করে ঢাকা জড়ো করে ১৫০ রান। জবাবে বরিশাল ব্যাট করতে নামলে একপর্যায়ে চাপে ছিল ঢাকা। এতে মেজাজ হারান মুশফিক। বরিশালের ইনিংসের ১৩তম ও ১৭তম ওভারে মাঠের খেলাকে কেন্দ্র করে নাসুমের প্রতি চড়াও হন তিনি।

 

এই ঘটনায় গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে মুশফিককে নিয়ে তুমুল সমালোচনা হচ্ছিল। এরই প্রেক্ষিতে মুশফিক জানালেন, নাসুমের কাছে দুঃখপ্রকাশ করেছেন তিনি। এবার ক্ষমা চাইছেন সৃষ্টিকর্তা ও সমর্থকদের কাছেও।

 

মুশফিক বলেন, ‘প্রথমে আমি আনুষ্ঠানিকভাবে আমার সব সমর্থক ও দর্শকদের কাছে কালকের ম্যাচের ঘটনা নিয়ে দুঃখপ্রকাশ করছি। আমি ম্যাচের পরই সতীর্থ নাসুমের কাছে ক্ষমা চেয়েছি। দ্বিতীয়ত সৃষ্টিকর্তার কাছেও ক্ষমা চেয়ে নিচ্ছি। আমি সবসময় মাথায় রাখি- আমি সবকিছুর পর একজন মানুষ এবং আমি মাঠে যে আচরণ প্রদর্শন করেছি তা মেনে নেওয়ার মত নয়।

 

ইনশাআল্লাহ্ আমি প্রতিজ্ঞা করছি,‌ ভবিষ্যতে আমি এমন আচরণের পুনরাবৃত্তি করবো না, মাঠে বা মাঠের বাইরে।’ ফেসবুক পোস্টে নাসুমের সাথে হাস্যোজ্জ্বল একটি ছবিও যুক্ত করেন মুশফিক।


এই ধরনের আরও সংবাদ




বিজ্ঞাপন




© All rights reserved © 2019 Banglasarcasm.com
Theme Customized BY LatestNews